Redmi গত বছর চীনে Redmi Watch 2 প্রকাশ করেছে। পূর্বসূরীর সাথে তুলনা করলে, ঘড়িটি ডিজাইন, ডিসপ্লে এবং বৈশিষ্ট্য মূল বিভাগে আপগ্রেড সহ হোম মার্কেট এর বিকল্প হিসাবে তৈরি করা হয়েছে।

নতুন Redmi Watch 2-এর সবচেয়ে বড় আপগ্রেডগুলির মধ্যে একটি হল এর ডিসপ্লে।ব্র্যান্ডটি এই ওয়াচে 1.6-ইঞ্চি OLED ডিসপ্লে যুক্ত করেছে,যার অর্থ আপনি আরও ভাল রঙের সাথে আরও বেশি স্ক্রীন রিয়েল এস্টেট পাবেন। আপনাদের স্মরণ করে দিতে চাই পূর্বের রেডমি ওয়াচ-এ 1.4-ইঞ্চি এলসিডি ডিসপ্লে ছিল।

স্ক্রিন-টু-বডি অনুপাত 63.7% এ উন্নত করা হয়েছে, এবং সামগ্রিক নকশাটি তার পূর্বসূরির তুলনায় একটু বেশি পরিশ্রুত মনে হয়েছে। ঘড়িটির ওজন মাত্র 31 গ্রাম, তাই এটি হালকা বিধায়, আপনি সারাদিন এটি পরতে আরাম পাবেন। সিলিকন রাবার স্ট্র্যাপটি আরামদায়ক এবং একটি দ্রুত-মুক্তির নকশা বৈশিষ্ট্যযুক্ত, তাই আপনি সহজেই এটি প্রতিস্থাপন করতে পারেন।
ঘড়িটি স্পর্শ ইনপুট সমর্থন করে এবং নেভিগেশনের জন্য ডানদিকে একটি একক বোতাম রয়েছে।

Redmi Watch 2 উল্লেখযোগ্য বৈশিষ্ট্য গুলো হলো :

নতুন রেডমি ওয়াচ 2-এ 117 টির বেশি ওয়ার্কআউট মোড রয়েছে, যার মধ্যে কয়েকটি স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করার ক্ষমতা রয়েছে।

ঘড়িটি সারাদিন হার্ট রেট পর্যবেক্ষণের পাশাপাশি SpO2 রক্তের অক্সিজেন পর্যবেক্ষণকেও সমর্থন করে।পরেরটি ঘড়িতে একটি নতুন সংযোজন, যা আপনাকে আপনার রক্তের অক্সিজেনের মাত্রার উপর নজর রাখতে সহায়তা করবে। ঘড়িটি আপনার অক্সিজেনের মাত্রা পরীক্ষা করতে প্রায় এক মিনিট সময় নেবে।

অন্যান্য বৈশিষ্ট্যগুলিও রয়েছে যেমন ঘুমের সময় সনাক্তকরণ, স্ট্রেস সনাক্তকরণ, ঘুমের অবস্থা এবং গুণমান পর্যবেক্ষণ, এবং বাজারের অন্যান্য ফিটনেস পরিধানযোগ্য জিনিসগুলির মতো এর কার্যক্ষমতা৷নতুন ঘড়িটি তার পূর্বসূরির মতো 5ATM ওয়াটারপ্রুফ, তাই আপনি সাঁতার কাটার সময়ও এটি পরতে পারেন। অবশেষে, এটি একটি মাল্টি-ফাংশনাল এনএফসি সহ রয়েছে, যা অর্থপ্রদানের জন্য কাজে আসবে।

Redmi Watch 2 এক সপ্তাহের ব্যাটারি লাইফ রয়েছে৷Redmi Watch 2 এমন একটি চৌম্বকীয় চার্জিং ডিজাইনের রয়েছে।অফিসিয়াল স্ট্যান্ডবাই দাবিটি 12 দিনের, এবং আপনি একক চার্জে প্রায় এক সপ্তাহের ব্যবহার পারবেন।

সামগ্রিকভাবে, রেডমি ওয়াচ 2 হল পূর্বের রেডমি ওয়াচ-এর একটি চমৎকার আপগ্রেড, যেখানে আপনি অল্প বাজেটের মধ্যে পেয়ে যাচ্ছেন সেরা একটি স্মার্ট ওয়াচ।

Share This Story, Choose Your Platform!

Price Details From Amazon USA
  • Continue reading
  • Continue reading
  • Continue reading
  • Continue reading
  • Continue reading

Leave A Comment