Xiaomi 2021 সালের ডিসেম্বরে চীনে Xiaomi 12, Xiaomi 12X, এবং Xiaomi 12 Pro নিয়ে আসার ঘোষণা করেছিল৷ উক্ত ডিভাইসগুলি সম্প্রতি বিশ্ব বাজারের জন্য ঘোষণা করা হয়েছে৷বিশ্ব এখন গত বছরে Xiaomi 11 Ultra-এর উত্তরসূরির আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

প্রাইসবাবার একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে Xiaomi 12 Ultra, 2022 সালের দ্বিতীয় প্রান্তিকে চালু হবে।তবে প্রাইসবাবার নতুন প্রতিবেদন নির্ভরযোগ্য টিপস্টার মুকুল শর্মাকে উৎস হিসাবে উল্লেখ করে বলেছে যে, Xiaomi 12 Ultra মে মাসে চীনে প্রথম আত্মপ্রকাশ করবে।প্রকাশনা অনুসারে,ডিভাইসটি বৈশ্বিক বাজারে খুব শীগ্রই মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।বিশ্ববাজারে Xiaomi 12 Ultra-এর লঞ্চ টাইমলাইন সম্পর্কে নিদিষ্ট কোনও তথ্য নেই।

সাম্প্রতিক রিপোর্টগুলিতে প্রকাশ হয়েছে যে Xiaomi 12 Ultra ডিভাইসটি 6.73-ইঞ্চি E5 AMOLED ডিসপ্লে দিয়ে সজ্জিত হবে, যা মধ্যে ব্যবহার করা হয়েছে LTPO 2.0 প্রযুক্তি। এটি 10-বিট কালার এবং 120Hz রিফ্রেশ হারের জন্য সামর্থ্য বহন করবে বলে আশা করা হচ্ছে।

Xiaomi 12 Ultra-এর হুডের নিচে Snapdragon 8 Gen 1 চিপসেট রয়েছে। এটি সম্ভবত 5,000mAh ব্যাটারি রয়েছে যা 120W দ্রুত চার্জিংয়ের জন্য সামর্থ্য বহন করতে পারে। এটি ওয়্যারলেস চার্জিংয়ের জন্য সামর্থ্য বহন করতে পারবে বলে আশা করা যাচ্ছে। ডিভাইসটি Android 12 OS এবং MIUI 13 এ চলবে বলে আশা করা হচ্ছে।

রিপোর্ট অনুসারে, Xiaomi 12 Ultra এর পিছনে একটি বড় গোলাকার আকৃতির ক্যামেরা মডিউল থাকতে পারে। এতে একটি 50-মেগাপিক্সেল Sony IMX766 প্রাথমিক ক্যামেরা, 50-মেগাপিক্সেল Sony IMX766 আল্ট্রাওয়াইড লেন্স, 16-মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স এবং 48-মেগাপিক্সেল Sony IMX586 টেলিফটো ক্যামেরা থাকতে পারে। Xiaomi 11 Ultra এর পিছনে একটি সেকেন্ডারি ডিসপ্লে রয়েছে। মনে হচ্ছে উত্তরসূরি সংস্করণে পেছনের দিকের ডিসপ্লে নাও থাকতে পারে।

Xiaomi 11 Ultra উত্তরসূরি সংস্করণ Xiaomi 12 Ultra কেমন৷ হবে দেখতে কি কি নতুন ফিচার থাকছে এই ডিভাইসে তা জানার জন্য আপনাদের আর ও কিছুটা সময় অপেক্ষা করতে হবে।

Share This Story, Choose Your Platform!

  • Continue reading
  • Continue reading
  • Continue reading
  • Continue reading
  • Continue reading

Leave A Comment