আপনার গাড়ির জন্য গুরুত্বপূর্ণ সহায়ক বস্তু হতে পারে Dash Came ,আপনারা যারা গাড়ি চালান তাদের নিরাপত্তা এবং বিভিন্ন ঝামেলা থেকে রক্ষা করা জন্য এর ভূমিকা অতুলনীয়।ধরুন আপনি রাস্তায় দূর্ঘটনার শিকার হলেন কোনো গাড়ি আপনাকে ধাক্কা দিয়েছে এবং যে ধাক্কা দিয়েছে সে দাবি করছে এই দূর্ঘটনার জন্য আপনি নিজেই দায়ী।অথচ আপনি জানে এটার জন্য আপনি নন তিনি দায়ী, হতে পারে ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃত ভাবে আপনাকে ধাক্কা দিয়েছে।তবে তিনি এটি অস্বীকার করছে এবং আপনাকেই এর জন্য দায়ী করছে।আপনি প্রমাণ করতে ব্যর্থ হচ্ছেন এতে আপনার কোনো দোষ নেই।Dash Came এর কাজ হলো যা ঘটবে তার সমস্ত বিবরণ রেকর্ড করা।একবার ভেবে দেখুন গাড়িতে যদি Dash Came থাকতো তাহলে আপনাদের উভয়ের সমস্যা সমাধান হয়ে যেত এক নিমিষেই।70mai ড্যাশ ক্যাম প্রো প্লাস+, আমার কিছু সময়ের ব্যবহারের অভিজ্ঞতা থেকে বলতে পারি এটি একটি নিখুঁত ড্যাশ ক্যাম যা আপনার প্রত্যাশা অনুযায়ী হতে।

আপনারা হয়তো 70mai ব্র্যান্ড সম্পর্কে বেশি কিছু জানেন না। তারা 2016 সালে প্রতিষ্ঠিত হয়েছে এবং স্মার্ট কার ইলেকট্রনিক্স পণ্যের বিশেষজ্ঞ হিসেবে কাজ করে যাচ্ছে। তাদের নিজস্ব R&D বিভাগ এবং কারখানা রয়েছে, যার মধ্যে ড্যাশ ক্যামগুলি প্রাথমিক মডেল থেকে শুরু করে প্রিমিয়াম 4k রেজোলিউশন সহ ড্রাইভার-সহায়ক মডেল ও রয়েছে৷ উপরন্তু, তারা পণ্য নকশায় অনেক মনোযোগ দেয়, যার ফলে iF এবং Red Dot পুরস্কার জিতেছে। আপনি হয়তো তাদের সবচেয়ে বেশি বিক্রি হওয়া Dash Cam, 70mai Dash Cam Pro সম্পর্কে শুনেছেন। এরই সম্পূর্ণ আপগ্রেড মডেল 70mai Dash Cam Pro Plus+।এখানে একটি টেবিল রয়েছে যাতে আপনি স্পষ্টভাবে দেখতে পারেন যে এটি ঠিক কোথায় আপগ্রেড করা হয়েছে।

এটিকে আদর্শ ড্যাশ ক্যাম অবশ্যই এই জন্য বলবো কারণ- এটি বিস্তৃত এবং পরিষ্কার ফুটেজ নিতে সক্ষম এবং এর ডিজাইন দেখতে খুব সাধারণ। 2-ইঞ্চি স্ক্রিন এবং পিছনে পাঁচটি বোতাম রয়েছে।সাইডগুলো হল DC/IN পোর্ট, AV/IN পোর্ট এবং ম্যাক্রো SD কার্ড স্লট। সামনের এবং পিছনের ড্যাশ ক্যাম লেন্সের অংশগুলি 90° এর কাছাকাছি ঘোরানো যায়, আপনি সহজেই কোণ সামঞ্জস্য করতে পারবেন। 70mai Dash Cam Pro Plus+ এ Sony সেন্সর ব্যবহার করা হয়েছে যা 1944P রেকর্ডিং সমর্থন করে এবং 140° আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স সহ, যার জন্য আপনার চাহিদা মেটাতে কোনো সমস্যা হবে না।এমনকি যখন সূর্যের আলো সরাসরি ড্যাশ ক্যামে পড়ছে তখনও এটি নিশ্চিত করতে সক্ষম যে ফুটেজটি সূর্যের দ্বারা খুব অন্ধকার হয়ে যাওয়ার জন্য প্রভাবিত হবে না।তবে ড্যাশ ক্যাম ইনস্টল করার সময় আপনাকে অবস্থান সম্পর্কে খুব বেশি যত্ন নিতে হবে না।

পূর্ববর্তী ড্যাশ ক্যামের বিপরীতে, আপনি যদি আপনার কম্পিউটার বা ফোনে ফুটেজ দেখতে চান তবে আপনাকে ম্যাক্রো এসডি কার্ড সরাতে হবে না। এটিতে একটি অন্তর্নির্মিত Wi-Fi মডিউল রয়েছে যা আপনাকে সরাসরি আপনার ফোনে ফুটেজ দেখতে দিবে এবং আপনি চাইলে এটি ডাউনলোড করতে পারবেন। এটিতে একটি অন্তর্নির্মিত জিপিএসও রয়েছে, আপনি অ্যাপটিতে আপনার ভ্রমণ এর অবস্থান ও দেখতে পারেন। এটা সত্যিই সুবিধাজনক।

70mai Dash Cam Pro Plus+ 24-ঘন্টা পার্কিং নজরদারি করতে সক্ষম। আপনি দূরে থাকাকালীন এটি পর্যবেক্ষণ করতে পারে। সংঘর্ষ শনাক্ত হলে এটি রেকর্ডিং শুরু করতে পারে। এটিতে রয়েছে 16G SD কার্ড যা 45 ঘন্টা পর্যন্ত টাইম-ল্যাপস রেকর্ড করতে পারে।যাইহোক, উপরের সমস্ত বৈশিষ্ট্যগুলির জন্য আপনাকে একটি হার্ডওয়্যার কিট কিনতে হবে এবং এটি ইনস্টল করতে হবে।

এটির একমাত্র আফসোস এর দিক হলো- 70mai Dash Cam Pro Plus+ ভয়েস কন্ট্রোল সমর্থন করে না। আগের ড্যাশ ক্যাম প্রো এই ফাংশন সমর্থন করে। কিন্তু কদাচিৎ ব্যবহার বিবেচনা করে, এই বৈশিষ্ট্যের অনুপস্থিতিও গ্রহণযোগ্য।তাই আমি মনে করি 70mai Dash Cam Pro Plus+ প্রায় নিখুঁত ড্যাশ ক্যাম, কারণ এটি স্পষ্টভাবে রেকর্ড করে, এটি ব্যবহার করা সহজ, এবং এটির গুরুত্ব আপনি উপরোক্ত আলোচনা থেকে ধারণা পেয়েছেন আশা করি। হ্যাঁ, আপনি চাইলে 70mai Dash Cam Pro Plus+ এর চেয়ে ভালো ড্যাশ ক্যাম খুঁজে পেতে পারেন।কিন্তু এই মূল্য এর চেয়ে ভালো দ্বিতীয়টি আপনি পাবেন নাহ আমি এটি নিশ্চিত।

Amazon Price Detials

Share This Story, Choose Your Platform!

  • Continue reading
  • Continue reading
  • Continue reading
  • Continue reading
  • Continue reading

Leave A Comment